সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে জাকের মঞ্জিলের উরস শরীফের পবিত্র মিশন ও দাওয়াত নামা বিতরণ 

নিজস্ব প্রতিবেদকঃ
লক্ষ্মীপুরের রায়পুরে বিশ্ব জাকের মঞ্জিলের বাৎসরিক উরস শরীফ উপলক্ষ্যে পবিত্র মিশন ও দাওয়াতনামা বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৮ই জানুয়ারি)  সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা পরিষদ অডিটোরিয়ামে ধর্মীয় এই কার্যক্রম পরিচালনা করা হয়।
লক্ষ্মীপুর জেলা কর্মী গ্রুপের আয়োজনে এ সভায় এ অঞ্চলের বিভিন্ন এলাকার সহস্রাধিক ভক্ত ও কর্মী যোগদান করেন।
কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সদস্য  ও চট্রগ্রাম বিভাগের কর্মী প্রধান কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র সভাপতিত্বে ও কেন্দ্রীয় পরিষদের সদস্য ও রায়পুর প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালি এর
সার্বিক তত্বাবধানে মিশন প্রধান ছিলেন, কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সদস্য নাসিমুল গনি নয়ন, সহকারী মিশন প্রধান ছিলেন, কেন্দ্রীয় যুব কর্মী প্রধান আইনুল হোক মুন্না।
প্রধান আলোচক ছিলেন, মুফতী মাওলানা আশরাফ বিল্লাহ আসে ওসমানী আজহারী। বিশেষ অতিথি ছিলেন, রায়পুর বড় মসজিদের খতিব মুফতী আহসান উল্লাহ নেসারী প্রমূখ।
উল্লেখ্য, ফরিদপুরের সদরপুর উপজেলার আটরশি বিশ্ব জাকের মঞ্জিলে বাৎসরিক উরস শরীফ অনুষ্ঠিত হবে আগামী ১৭,১৮, ১৯ থেকে ২০ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতি বছর এ এলাকা থেকে সহস্রাধিক ভক্ত নজরানাসহ উরসে যোগদান করেন।
সভাপতির বক্তব্যে কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ বলেন, প্রতি বছরের চাইতে এবার আমাদের দিগুন নজরানাসহ অধিক সংখ্যক ভক্তদের নিয়ে উরসে যাওয়ার পরিকল্পনা রয়েছে। এজন্য পবিত্র মিশন ও দাওয়াতপত্র বিতরণ করা হয়েছে। ভক্তরা নিজ নিজ এলাকায় গিয়ে সাধারণ মানুষকে এ দাওয়াত  পৌঁছে দিবেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়