মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে জাতীয় পার্টির উদ্যোগে উপজেলা দিবস উপলক্ষে র‍্যালী

 

দলীয় কর্মসূচির অংশ হিসেবে রায়পুর উপজেলা  জাতীয় পার্টির উদ্যোগে উপজেলা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ১০টা রায়পুর উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সামনে থেকে শুরু করে রায়পুর উপজেলা প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে।

উল্লেখ যে জাতীয় পার্টির  দলীয় প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আমলে যে উপজেলা পরিষদের প্রতিষ্ঠা হয়, সেই দিনটি দিবস হিসেবে পালন করতে যাচ্ছে জাতীয় পার্টি।

১৯৮৪ সালের ২৩ অক্টোবর রাষ্ট্রপতি থাকাকালে এরশাদ উপজেলা পরিষদ প্রতিষ্ঠা করেন।দিবসটিকে কেন্দ্র করে আলোচনা সভাসহ সারা দেশে দলীয় কর্মসূচি হাতে নিয়েছে দলটি।

জাতীয় পার্টির রায়পুর উপজেলার উপদেষ্টা ও নোয়াখালী জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহানউদ্দিন মিটুর উপস্থিতিতে বিশাল  র‍্যালী হয়েছে।আরো উপস্থিতি ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার ,সাধারণ সম্পাদক হাসানুজ্জামান চৌধুরী সহ  দলের বিভিন্ন ইউনিয়নের  নেতা কর্মীরা ।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়