বুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য ও রায়পুর উপজেলা জাতীয় পার্টির পৃষ্ঠপোষক বোরহান উদ্দিন আহম্মেদ মিঠু ।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকালে বোরহান উদ্দিন আহম্মেদ মিঠুর রায়পুর উপজেলাধীন উত্তর রায়পুরের নিজস্ব বাসভবনে উক্ত মতবিনিময় সভার আয়োজন করেন উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

এসময় সেখানে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার কমিশনার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান চৌধুরী,পৌর জাতীয় পার্টির আহ্বায়ক বোরহান উদ্দিন,যুগ্ন আহ্বায়ক ইকবাল বাহাদুর,উপজেলা যুব সংহতীর নেতা জসিম উদ্দিনসহ লক্ষ্মীপুর আংশিক সদর ও রায়পুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

সভায় বোরহান উদ্দিন আহম্মেদ মিঠু আগামী জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর ২ আসন থেকে জাতীয় পার্টির পক্ষ থেকে দলীয় ভাবে নির্বাচন প্রত্যাশানুযায়ী নেতৃবৃন্দের সহযোগীতা কামনা করেন। এসময় তিনি দলের নেতৃবৃন্দসহ এখানকার সাধারণ জনগনের সুখে দুঃখে পাশে থাকার অঙ্গিকার ব্যাক্ত করেন।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়