বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে দৈনিক যুগান্তরে  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ

দৈনিক যুগান্তরের ২৫ বছর পদার্পণ উপলক্ষে রোববার বিকালে লক্ষ্মীপুরের রায়পুর শহরে র্যালি এবং প্রেসক্লাবে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর -২ (রায়পুর ও সদর একাংশ) আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

তিনি বলেন, উন্নত দেশ গড়ার সহযাত্রী যুগান্তর এবং দেশ ও দেশের মানুষের উন্নয়নে যুগান্তর সক্রিয় ভূমিকা রাখছে। পাঠকপ্রিয়তার শীর্ষে এ পত্রিকাটি নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠার প্রতীক। অন্যায় অত্যাচার নিপীড়ন বিরুদ্ধে আপসহীন ও জাতি গঠনে কাজ করছে যুগান্তর।

অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ । অনুষ্ঠানে যুগান্তরের প্রতিনিধি তাবারক হোসেন আজাদের সভাপতিত্বে ও স্বজন সমাবেশের আহবায়ক এমরান হোসেন খন্দকার সঞ্চনা করেন।।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া, প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক এমআর সুমন।

এ সময় উপস্থিত ছিলেন- দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মাহবুবুল আলম মিন্টু, নয়া দিগন্ত প্রতিনিধি এডভোকেট কামাল উদ্দিন, বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি মোঃ আজম, কালবেলা প্রতিনিধি মাজেদ হোসেন, দৈনিক যুগান্তরের কমলনগর প্রতিনিধি শাহরিয়ার কামাল, বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি এহসান রিয়াজ, দৈনিক জনতার প্রতিনিধি সোহেল আলম, আমার সংবাদ প্রতিনিধি মোঃ হারুনুর রশীদ, লাখকন্ঠ পত্রিকার রায়পুর প্রতিনিধি ওয়াহিদুর রহমান মুরাদ, বাংলাদেশ সমাচারের এস.এম জাকির হোসাইন, দৈনিক জবাবদিহি প্রতিনিধি জয়নাল আবেদিন, নাগরিক ভাবনার প্রতিনিধি মাহবুবুর রহমান রনি, যুগের কন্ঠস্বর প্রতিনিধি মাহবুবুর রহমান, আজকের জনবানী জিহাদ হোসেন রাহাত, বিজয় বাংলাদেশ প্রতিনিধি রাকিব হোসেন, স্বজন সাইফুল ইসলাম ওসমান গনি ও শিশু আয়মান বিন আজাদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনা এবং যমুনা গ্রুপের বর্তমান চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের প্রকাশক, সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম, যুগান্তরের সম্পাদক সাইফুল আলমসহ যুগান্তর পরিবারের সবার মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।
এস.এম /দেশ জার্নাল 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----