বুধবার, ২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে নবাগত ওসিকে বরণ ও বদলী ওসিকে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান

মুজাহিদুল ইসলাম ,বিশেষ প্রতিনিধি (লক্ষ্মীপুর)
লক্ষ্মীপুরের রায়পুর থানায় নবাগত অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিন ফারুক মজুমদার  এর যোগদান ও  অফিসার ইনচার্জ  শিপন বড়ুয়ার লক্ষ্মীপুর সিআইডি শাখায় অফিসার হিসেবে বদলিজনিত কারণে  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
২৬ অক্টোবর ( বৃহস্পতিবার)  দুপুর ২ টার সময় রায়পুর থানা পুলিশের আয়োজনে রায়পুর থানা হাজতখানার সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শামসুল আরেফিন  এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার, রায়পুর সার্কেল আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী , আবুল কালাম আজাদ ( পুলিশ পরিদর্শক,  ইনচার্জ,  হাজীমারা পুলিশ ফাড়ী), সুরেজিত বড়ুয়া ( পুলিশ পরিদর্শক ইনচার্জ,  হায়দারগঞ্জ পুলিশ ফাড়ী), কমল মালাকার ( এস আই সেকেন্ড অফিসার,  রায়পুর থানা), মোঃ নেয়ামত উল্ল্যাহ চৌধুরী( ডিএসবি) রায়পুর থানা জোন।
এছাড়া আরও উপস্থিত ছিলেন,  মাওলানা মাহবুবর রহমান ( খতিব রায়পুর থানা জামে মসজিদ)  হাফেজ হেলাল উদ্দিন ( ইমাম রায়পুর থানা জামে মসজিদ)
থানার সকল অফিসার ফোর্স ও রায়পুর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
এসময়ে উপস্থিত আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সহকারী পুলিশ সুপার সদ্য বদলি হওয়া ওসি শিপন বড়ুয়ার অনেক গুনাবলী উল্লেখ করে তার পরবর্তী চাকুরির সময়টা যেন এভাবে ভালো করে সুনামের সঙ্গে কাটাতে পারেন সেই প্রত্যাশা করেন পাশাপাশি নবাগত ওসিসহ রায়পুর থানার সকল পুলিশ অফিসারগণ যেন পুলিশের সুনাম ক্ষুন্ন না হয় সে প্রত্যাশা করেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----