বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে নানা আয়োজনে  জাতীয় বীমা দিবস  উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ

‘করবো বীমা, গড়বো দেশ ,স্মার্ট হবে বাংলাদেশ।’ এ স্লোগানে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় উৎসবমুখর পরিবেশে পঞ্চম  জাতীয় বীমা দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে আজ (শুক্রবার) সকালে রায়পুর উপজেলা সকল বীমা কোম্পানির   উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও উপজেলা প্রশাসনের উদ্যোগে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রগতি লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর উপজেলা ইনচার্জ ও জাতীয় বীমা দিবস  উদযাপনের কো-অর্ডিনেটর মো. আনোয়ার হোসেন ঢালীর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন রায়পুর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিন,   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ  বিন জাকারিয়া,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল ইসলাম, ৫ নং চরপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মামুনুর রশিদ প্রমুখ। এছাড়াও  বিভিন্ন বীমা কোম্পানির উপজেলার ইনচার্জ বৃন্দ শুভেচ্ছা বক্তব্য রাখেন।
 জাতীয় বীমা দিবসে উপজেলায় কর্মরত ১৫টি লাইফ ইনস্যুরেন্স ও নন-লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে বিমা দিবসে স্কুল পর্যায়ে আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।
দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----