মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে নিখোঁজের ১৭ দিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

লক্ষীপুরের রায়পুর উপজেলার উদমারা গ্রামের নিখোঁজের ১৭ দিন পর একটি পুকুর থেকে ফিরোজা বেগম (৮৫) নামে এক নিখোঁজ বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে এই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। নিহত ফিরোজা বেগম উপজেলার ৯নং দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের উদমারা গ্রামের মৃত আব্দুল কাদিরের স্ত্রী।

স্থানীয় সুত্রে জানা যায়, এই বৃদ্ধ মহিলার মানুষিক সমস্যা ছিলো গত ৫ অক্টোবর সকালে বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর পরিবারের লোকজন অনেক খোঁজা খুজিঁ করে পরে থানায় সাধারণ ডায়েরী করেন।

আজ ২১ অক্টোবর সকালে বাড়ির পাশের পরিত্যক্ত একটি পুকুরে পঁচে থাকা লাশ দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয় স্থানীয়রা, পরে ঘটনা স্থালে পুলিশ এসে স্থানীয় ইউপি সদস্য  সিদ্ধিক সর্দার এর সহোযোগিতায় লাশ উদ্ধা করেন। পঁচা গলা লাশ থেকে প্রচুর দুর্গন্ধ ছড়াচ্ছে এতে সাধারণ মানুষ লাশের কাছে যেতে পারতেছিলো না, লাশের অবস্থা এমন ছিলো যে দেখে বুঝার উপায় ছিলো না যে এটা কার লাশ।

প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে হয়তো বৃদ্ধার মাথায় সমস্যা থাকায় সে পরিত্যক্ত পুকুরে পড়ে আর উঠতে পারে নি এতে পানিতে ডুবে মারা যায় আর আশে পাশের বাড়ির লোকজনের সেই পুকুরে চলাচল না থাকায় এতো দিন কারো চোখে পড়ে নাই।

দেশ জার্নাল /এস.এম

 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়