বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে নৌকার প্রার্থীকে বিজয় করার লক্ষ্যে মতবিনয় সভা

রায়পুর প্রতিনিধি ঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর ২(রায়পুর ও সদর অংশে)  আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১জানুয়ারী বিকালে পৌরসভা ৪নং ওয়ার্ড মিজি বাড়ী সামনে এ সভায় আয়োজন করেন ওয়ার্ড  আওয়ামীলীগ।

পৌর ৪নং ওয়ার্ড সভাপতি আব্দুল হান্নান মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মন্জুর সঞালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার প্রার্থী এড.নুরউদ্দিন চৌধুরী নয়ন।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য উন্নয়ন করে যাচ্ছে। মানুষ আজ শান্তিতে বসবাস করছেন। মানুষের কর্মক্ষেত্র তৈরি হচ্ছে। বাংলাদেশ ভিক্ষার জন্য বিশ্ব দরবারে হাত পাতে হয় না। বাংলাদেশ উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র গিয়াসউদ্দিন রুবেল ভাট, রায়পুর পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী জামশেদ কবির বাক্বী বিল্লাহ ,সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন ,উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক কামরুল হাসান রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নাজমুল হাসান রিপন সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----