বুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

 

লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার ৯নং দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উদমারা গ্রামের  চৌকিদার বাড়ির মোঃ ইউসুফ এর মেয়ে আজ দুপুরে  পানিতে ডুবে মারা যায়। পানিতে  ডুবে যাওয়ার পর কিছু সময়ের ভিতরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে  ক নিয়ে যায়, হাসপাতালে  কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

জানা যায় গত দুই বছর আগেও একই ব্যাক্তির একটা ছেলে পানিতে পড়ে মারা গেছে।শিশুটির মৃত্যুে এলাকায় শোকের মাতাম চলছে।

এখন শীত শীত বাব হলেও মাঝে মাঝেই হচ্ছে বারি বৃষ্টিপাত এতে খাল বিল নদী নালা সহ বাড়ির পুকুর ও রাস্তার বা আশে পাশে থাকা ছোট বড় গর্তে পানি ভরপুর।
এই অবস্থায় শিশুরা খেলতে গিয়ে নিমিষেই পানিতে নেমে পড়ে বা পানি নিয়ে খেলা করতে যায় আর হর-হামেশাই শোনা যায় যে এদিক না হয় ওদিক কোন না কোন শিশু পানিতে পড়ে মারা যায়। এতে মা বাবাকেও আরো সচেতন হতে হবে কেননা বেশির ভাগ এই ধরনের ধুর ঘটনা ঘটে অভিভাবকদের গাফিলতির কারনেই, কারন হচ্ছে অভিভাবকরা যেমন মা টিবিতে বিভিন্ন ধরনের ভারতিয় শো দেখে আর এই সময় আসে পাশের কোন খোঁজ খবর এ তাদের থাকে না। আর সেই সময় টাতেই দেখে যাচ্ছে শিশুরা খেলতে গিয়ে বাড়ির পুকুর বা খালে বিলের পানিতে পড়ে ডুবে মারা যায়।

দেশ জার্নাল /এস.এম 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়