বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫ 

লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ পাঁচজন আহত হয়েছেন।
বুধবার  (১৯ এপ্রিল) দুপুরে ৮ নং দক্ষিণ চরবংশী ইউনিয়নের  ৯নং ওয়ার্ড চরকাচিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন,চরকাচিয়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী  ছকিনা বেগম (৫০) ছেলে আবু সিদ্দিক শেখ (২৭), মোঃ আরিফ শেখ (২৯) ,জাকির শেখ (৩০), আব্দুল মান্নান শেখ (৫৫)।স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।
আব্দুল  মান্নান শেখের ছেলে আবু সিদ্দিক শেখ অভিযোগ করে বলেন ,বুধবার দুপুরের দিকে আমাদের একই বাড়ির মাসুদ,সবুজ,বাসেদ, খোকন ,নাঈমের নেতৃত্বে আামদের নিজস্ব দখল করা জমিতে বেড়া দেওয়াকে কেন্দ্র করে আমাদের উপর দেশীয় অস্ত্র লাঠিসোটা,দা-বটি নিয়ে প্রায় ১৫ থেকে ২০ জন লোক  দিয়ে আমাকে এবং আমার  বাবা মাকে কুপিয়ে আহত করেন। তারা আমাদের উপর খুব অত্যাচার করে। এর আগে একটা গরু বিক্রি নিয়ে আমাদের কাছে মোটা অংকের চাঁদা  দাবি করে,চাঁদার দাবির আমরা একটা মামলা করি আর সেই সুত্র ধরে আজকে আমাদের উপর তার হামলা করে।
এ বিষয়ে অভিযুক্ত খোকন শেখের সাথে কথা বলে তিনি বলেন ,আমার সবাই একই বাড়ির লোক  আমাদের কোন সমস্যা নাই। আমরা স্হানীয় ভাবে চেয়ারম্যানের মাধ্যমে সমাধান করবো।আমাদের বিরুদ্ধে সকল অভিযোগ মির্থ্যা ।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----