রবিবার, ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে পূর্ব শত্রুতার জেরে নির্মাণ শ্রমিকের উপর হামলা

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নের চরবিগম গ্রামে পূর্ব শত্রুরতার জের ধরে কবির হোসেন নামে এক ইমারত নির্মাণ শ্রমিক কে তুলে নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। এসময় অভিযুক্তরা প্রাণনাশের হুমকি ও দেয় বলে জানান কবির হোসেন। এ বিষয়ে রায়পুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী কবির হোসেন। অভিযোগ সূত্রে জানা যায়, ১১ ডিসেম্বর (রবিবার ) সন্ধ্যা ৬টায় চরবিগম গ্রামের জাহাঙ্গীরের দোকানের সামনে থেকে অভিযুক্তরা তুলে নিয়ে যায়। অভিযুক্তরা হলো সিরাজ উল্যাহর ছেলে সজিব(২৫), সেলিমের ছেলে সাকিল(২৮) ও তারেক (২২), হাবিবের ছেলে নাঈম (৩০), মনিরের ছেলে মামুন ও হাবিব। তারা সংঘবদ্ধ হয়ে পূর্বপরিকল্পিত ভাবে কবির হোসেন কে তুলে নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে পেলে যায়। এসময় ভুক্তভোগীর চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে কবির হোসেন জানান, আমি মাগরিবের নামাজ পড়তে জাহাঙ্গীরের দোকানের সামনে মসজিদে আসি, তখন ক্রোশিগো ব্রিজের উপর থেকে অপহরণকারীরা আমাকে মুখ, হাত বেঁধে লাল মিয়া মিজি বাড়ির সামনে নিয়ে যায়। সেখানে নিয়ে তারা আমাকে এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে তারেক আমাকে হত্যার হুমকি দেয়৷ আমার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে হামলাকারী হাবিব ও নাঈম বলেন , একটি সাইকেল কে কেন্দ্র করে মূলত এ ঘটনার সূত্রপাত হয় , কবির কে মারধরের পূর্বে আমার ভাগিনা তারেককে এর পূর্বে কবিরের উস্কানিতে তার ভাই জসিম পিটাইছে , তারই শত্রুতার জেরে গতকালের ঘটনা ঘটেছে ৷

তবে এবিষয়ে তারেক সাংবাদিকের কাছে কোন মন্তব্য করতে রাজি হয়নি।

এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  শিপন বড়ুয়া জানান লিখিত অভিযোগ পেয়েছি।  তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----