মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে প্রবীণ ফিজিওথেরাপি সেন্টার উদ্বোধন 

লক্ষীপুরের রায়পুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষ্যে ১অক্টোবর প্রবীণ ফিজিওথেরাপি সেন্টার উদ্বোধন করা হয়।পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যক্তিদের সহনশীলতার প্রতিপাদ্য নিয়ে রায়পুর উপজেলা সমাজ সেবা অফিসের আয়োজনে এ সংস্থার উদ্বোধন করা হয়।

রায়পুর নতুন বাজারের খেজুরতলার মরহুম শাহজাহান চৌধুরী সড়কস্থ তামিম ভিলায় এ সংস্থাটি প্রতিষ্ঠিত হয়।এ উপলক্ষ্যে প্রবীণ ও প্রতিবন্ধী সংস্থার সহযোগীতায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপুর জেলা সমাজ সেবা অফিসের সহকারী পরিচালক মো: আবদুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু ছায়েদ জুটন,উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নবী মাহেনুল কবির মান্নুসহ স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিক বৃন্দ।

এদিকে ৯ অক্টোবর সকাল ১০ টায় উক্ত প্রবীণ ও প্রতিবন্ধী কল্যান সংস্থা কর্তৃক পরিচালিত প্রবীণ ফিজিওথেরাপি সেন্টার পরিদর্শন করেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ সচিব জনাব,নুরে আলম তারেক।এ সময় তিনি স্থানীয় জনসাধারনের সঙ্গে মতবিনিময় করেন।রায়পুরে এমন একটি সংস্থার প্রয়োজন ছিল বলে তিনি মত প্রকাশ করেন।এমন একটি সংস্থা গড়ে তোলার জন্য তিনি এর প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম রিংকুর প্রশংসা করেন।এ প্রতিষ্ঠানটিকে টিকিয়ে রাখার জন্য সর্বসাধারনের প্রতি আহবান জানান।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়