সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে বাকপ্রতিবন্ধি কিশোরী ধর্ষণের ঘটনায় ধর্ষক মনিরকে গ্রেফতার করে র‌্যাব-১১

 

লক্ষ্মীপুরের রায়পুরে বাকপ্রতিবন্ধি কিশোরী ধর্ষণের ঘটনায় ধর্ষক মনির আহম্মদ ভূঁইয়া (৫৫) কে গ্রেফতার করে র‌্যাব-১১। সোমবার (১০ এপ্রিল) দুপুরে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় নোয়াখালী জেলার বেগমগঞ্জ চৌরাস্তা বাস
স্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয় তাকে।

জানা যায়, ধর্ষক মনির আহম্মদ ভূঁইয়া (৫৫) লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার বামনী ইউপির বামনী গ্রামের মৃত কালু ভূঁইয়ার ছেলে। মামলার বাদী কিশোরীর বাবা মোঃ আবুল কাশেম (৪১) ও গ্রেফতারকৃত আসামী একই
এলাকার পাশাপাশি বাড়ির বাসিন্দা। ভিকটিম সাবা সাদিয়া (১৫) ছদ্মনাম কাশেমের বড় মেয়ে। সে একজন বাক প্রতিবন্ধি।

র‌্যাব সূত্রে জানায়, গত ৩ এপ্রিল ভিকটিম বসত ঘরে একা থাকার সুযোগে মনির সকলের অগোচরে বসত ঘরে প্রবেশ করে বাক প্রতিবন্ধি কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। র‌্যাব-১১ এর আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহায়তায় গোয়েন্দা তথ্য সংগ্রহ পূর্বক বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষক মনির আহম্মদ ভূঁইয়া (৫৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান বলেন, রায়পুর থানার মামলা নং- ০২ এর নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০২০) এর ৯ (১) মামলার আসামী ধর্ষক মনির আহম্মদ ভূঁইয়া (৫৫) কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রায়পুর থানায় হস্তান্তর করা হয়েছে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----