মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে ভূমি জরিপ কারককে প্রাণনাশের হুমকি: প্রতিবাদে সংবাদ সম্মেলন

সোহেল আলম :
বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ও অনলাইনে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারসহ প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগি আবুল কাশেম মিলনসহ তাঁর পরিবার। শুক্রবার সকালে রায়পুর পৌর শহরের একটি রেষ্টরেন্টে এ সংবাদ সম্মেলন করা হয়। আবুল কাশেম মিলন দক্ষিণ কেরোয়ার বাসিন্দা ও পেশায় ভূমি জরিপ কারক।

এসময় তিনি লিখিত বক্তব্য সাংবাদিকদের বলেন, আমার মামা বৃটিশ নাগরিক আব্দুর রউফ প্রায় ৭-৮ বছর পূর্বে তার সকল সয়-সম্পত্তি দেখা শুনার জন্য লিখিত চুক্তিমানা করে দায়িত্ব দিয়ে থাকেন আমাকে। এতে স্থানীয় কিছু প্রভাবশালীরা আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে থাকে। বিভ্রান্তিকর কিছু কথা বার্তায় হঠাৎ আমার মামা রউফ অসুস্থ হয়ে পড়ে। এ সুযোগে ওই প্রভাবশালীরা মামাকে তাদের কাছে বন্ধি করে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ফেসবুকে ও অনলাইনে ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করে। প্রভাবশালী কুচক্রি মহল বর্তমানে আমার মামা রউফকে আত্মগোপনে রেখে আমাকে এবং আমার পরিবারের লোকদের মেরে ফেলার হুমকি দেয়। এসব ঘটনা আমি থানা পুলশকে অবহিত করেছি। আমি এসব প্রভাবশালী কুতক্রি মহলের বিচার এবং ঘটনার সুষ্ঠু তদন্ত করার আহ্বান জানাই। এসময় ভূক্তভোগি আবুল কাশেম মিলনের স্ত্রী ও সন্তান উপস্থিতি ছিলেন।

দেশ জার্নাল/আরজে

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়