সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে সৃজন কোচিং সেন্টারের উদ্বোধন

লক্ষ্মীপুরের রায়পুরে নতুন বাজার শিক্ষা প্রতিষ্ঠান সৃজনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় সৃজনের পরিচালক বিশিষ্ঠ শিক্ষানুরাগী মাহবুবুর রহমান তুহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, রায়পুর আলিয়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওং মঞ্জুর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন,লামচরি কারামতিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার আরবি প্রভাষক, মাও: জহিরুল ইসলাম এডভোকেট মো: কামাল উদ্দিন রায়পুর মাতৃছায়া হাসপাতালের ব্যাবস্থাপনা পরিচালক,বাহার হোসন মৃধা।

এ ছাড়াও উপস্থিত ছিলেন,রায়পুর পৌরসভা লাইসেন্স পরিদর্শক,আরমান হোসেন,আশ্রাফগঞ্জ  সোসাইটির সাধারণ সম্পাদক, নুরুজ্জামান সেলিম, রায়পুর ব্লাড ক্লাবের সভাপতি, মীর মাসুদ প্রমুখ।
প্রতিদিন বিকাল ৪টা থেকে রাত ৮ টা পর্যন্ত, নিয়মিতভাবে ক্লাস চলবে এ শিক্ষা প্রতিষ্ঠানে। বর্তমানে প্রতিষ্ঠানটিতে মানবিক, বিজ্ঞান ও বানিজ্য শাখায় ভর্তি চলছে। এবং অভিজ্ঞ শিক্ষক দ্বারা দুর্ভল ও অমনোযোগী ছাত্র-ছাত্রীদের পাঠদান করানো হবে।
সৃজনের প্রতিষ্ঠাতা মাহমুদুর রহমান মুহিন পাটওয়ারী বলেন, আমরা চেষ্টা করি ছাত্র-ছাত্রীদের ভাল করে গাইড দিয়ে তাদের যোগ্য হিসাবে গড়ে তুলতে। আশা করি সকলের সহযোগীতা পেলে আমারা সাফল্যের দিকে এগিয়ে যেতে পারব। ইতি মধ্যে প্রতিষ্ঠানটি ব্যাপক গ্রহনযোগ্য প্রতিষ্ঠান হিসাবে লক্ষ্মীপুর জেলায় ব্যাপক শুনাম অর্জন করেন।
অনুষ্ঠানে আসা এক অভিভাবক বলেন, এ রকম একটি শিক্ষা প্রতিষ্ঠান রায়পুর উপজেলায় আরো আগে হওয়ার প্রয়োজন ছিল। এখানের শিক্ষকগণ বেশ যতœ সহকারে আমাদের দিক নির্দেশনা প্রদান করছেন আশা করি আমাদের ছেলে মেয়েদের ও সাফল্য আসবে ইনশাআল্লাহ।
উল্লেখ যে, ২০২০ইং সালে অত্র প্রতিষ্ঠানটি স্থাপিত হয়ে শিক্ষার আলো ছড়াচ্ছেন। এই প্রতিষ্ঠান থেকে পড়াশোনা করে এসএসসি পরীক্ষায় ৬ জন শিক্ষার্থী এ প্লাস পেয়েছে এবং ১ জন গোল্ডেন এ প্লাস পেয়েছেন।

দেশ জার্নাল/এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----