বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

 

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরের রায়পুরে সড়ক দুর্ঘটনায় মাজহারুল ইসলাম তানিম (২০) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। ঈদ পরবর্তী বন্ধুদের নিয়ে নদীর তীরে ঘুরতে বেরিয়ে ফেরার পথে এ দুর্ঘটনায় পড়েন তিনি। রোববার রাত দেড়টার দিকে পৌরসভার ভূঁইয়া রাস্তার মাথা নামক স্থানে এ ঘটনা ঘটে। ওই সময় আরোহী বন্ধু তানজিন হোসেনও আহত হয়েছেন।

নিহত তানিম পৌর শহরের মাইক ব্যবসায়ী (বুলেট মাইক সার্ভিস) মিজানুর রহমানের একমাত্র ছেলে। লেংড়াবাজার এলাকায় বাবা-মায়ের সঙ্গে থাকতেন তিনি। স্থানীয় রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের এবারের এইচএসসি পরীার্থী ছিলেন তিনি।

রায়পুর-লক্ষ্মীপুর মহাসড়কে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠালে যাওয়ার পথেই মৃত্যু ঘটে।

তানিমের বাবা মিজানুর রহমান বলেন, ‘রোববার (২ জুলাই) সন্ধ্যায় তানিম তার বন্ধু তানজিনকে নিয়ে মোটরসাইকেলে করে ঘুরতে মেঘনা নদীর তীরে মাস্টার ঘাটে যায়। রাত দেড়টার সময় ঘরে ফিরে আসার পথে দুর্ঘটনার শিকার হয়।’

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ইমরান হোসেন মঞ্জু বলেন, ‘মুমুর্ষু অবস্থাকে তানিমকে আনা হলে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে রেফার করেছি।’

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ‘সড়ক দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধিন রয়েছে।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----