সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরের রায়পুরে আন্তঃউপজেলা ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন

 

জিহাদ হোসেন রাহাত

মাহে রমজানের নবম দিনে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা ইসলামী ব্যাংক এজেন্ট ও হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে আন্তঃউপজেলা ক্বেরাত প্রতিযোগিতা ২০২৩। আয়োজিত প্রতিযোগিতায় জেলাধীন উপজেলাগুলোর বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিযোগীরা অংশগ্রহন করেন।

অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন খালেদ সাইফুল্লাহ সাজ্জাদ। যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেন, শাহাদাত হোসেন সিয়াম ও মোঃ ইকবাল হোসেন। প্রথম ও দ্বিতীয় স্থান অর্জনকারী দুজন প্রতিযোগীই মাদ্রাসাতুদ দাওয়াহ্ আল ইসলামিয়া, রাখালিয়া রায়পুরের ছাত্র। তৃতীয় স্থান অর্জনকারী প্রতিযোগী কেরোয়া রহমানীয়া দাখিল মাদ্রাসার ছাত্র। ঘোষণাকৃত দশটি মেধা তালিকার বাকিরা হলেন, রিয়াজ (৪র্থ), মোঃ মহিউদ্দিন মুরাদ (৫ম), মোঃ মিরাজ হোসেন (৬ষ্ঠ), শাহেদুর রহমান পরশ (৭ম), মোঃ জুনায়েদ জুহান (৮ম),হামিম (৯ম), আব্রাউল হক (১০ম) স্থান অর্জন করে।

রায়পুর কামিল মাদ্রাসা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গিয়াসউদ্দিন রুবেল ভাট- মেয়র, রায়পুর পৌরসভা। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ আ,ন,ম নিজাম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা পরিষদ-ভাইস-চেয়্যারম্যান অ্যাডভোকেট বারাকাত বিন জাকারিয়া মারুফ, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির লক্ষ্মীপুর জেলা সভাপতি অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অ্যাডভোকেট কামাল উদ্দিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবকবৃন্দসহ-অভিভাবকবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দিনব্যাপী প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ ও ইফতার অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় ।অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন,হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির লক্ষ্মীপুর জেলার প্রধান উপদেষ্টা আলহাজ্ব ফজলুল করিম।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----