বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরের ‘রায়পুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা’

নুরুল আমিন ভূঁইয়া দুলাল, নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরের রায়পুরে কাজী মডেল ফার্মেসীর সৌজন্যে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বিডি ভয়েস।
বুধবার (৯ আগস্ট) বিকালে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে ইংলিশে বক্তব্য রেখে সবার মন কেড়েছেন কাজী নাজমুল কবির নীরব ও জান্নাতুল ফেরদৌস মীম।
এদিকে জান্নাতুল ফেরদৌস মিম ব্রাক বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং শেষ করে যুক্তরাষ্ট্রের রিনাউন্ড বিশ্ববিদ্যালয়ে ( গ্রীন উইচ বিশ্ববিদ্যালয়)স্কলারশিপ পেয়েছে।
কাজী মডেল ফার্মেসীর ব্যক্তিগত কার্যালয়ে শতাধিক শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেয়।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ডাঃ মঞ্জুরুল আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন, রায়পুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমানত হোসেন দিদার।
এসময় লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন রায়পুর পৌর আওয়ামী লীগ সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও কাজী মডেল ফার্মেসীর স্বত্বাধিকারী কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ্।
এসময় আরও উপস্থিত হয়ে, বিশিষ্ট রাজনীতিবিদ এডঃ মিজানুর রহমান মুন্সি, মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাজহারুল আনোয়ার টিপু, বীর মুক্তিযোদ্ধা গাজী আমিন উল্লাহ,
রায়পুর এল,এম,পাইলট মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান, রায়পুর সরকারি মার্চ্চেন্টস্ একাডেমীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোস্তফা ফারুকী ও বিডি ভয়েসের পরিচালক সাংবাদিক আজম খানসহ অনেকে।
অনুষ্ঠানে বক্তারা এতো সুন্দর একটি আয়োজনের জন্য কাজী মডেল ফার্মেসীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা তোমাদের মেধাকে কাজে লাগিয়ে দেশ ও মানুষের কল্যাণে অবদান রাখবে। তোমাদের জ্ঞানের দ্যুতি ছড়িয়ে পড়বে সারা বিশ্বে। তোমরা হয়ে উঠবে দেশের সেরা নাগরিক। বাংলাদেশের নাগরিক হিসেবে শিক্ষার্থীদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের সুযোগ আছে যা জাতির প্রত্যাশা পূরণে সহায়ক হবে।

এস.এম/দেশ জার্নাল 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----