সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরের রায়পুরে লাইটিং, সাউন্ড এন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন

নিজস্ব প্রতিবেদকঃ
লক্ষ্মীপুরের রায়পুরে লাইটিং, সাউন্ড এন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির রায়পুর থানা কমিটির দ্বিবার্ষিক নির্বাচন (২০২৪-২৬) সম্পন্ন হয়েছে।

নির্বাচন পরিচালনা ও ফলাফল ঘোষণা করেন, লক্ষ্মীপুর জেলার লাইটিং, সাউন্ড এন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির জেলার সহ-সভাপতি এবং রায়পুর প্রেস ক্লাবের সহ-সভাপতি সোহেল আলম।

বৃহস্পতিবার (৮ই ফেব্রুয়ারী) সকাল সাড়ে দশ-টা থেকে শুরু হয়ে এ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয় বিকেল পাঁচটায়। পরে রাত ৭ টা নাগাদ ফলাফল ঘোষণা করা হলে, সরাসরি ভোটে সভাপতি পদে মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুল মান্নান,অর্থ সম্পাদক হিসেবে মোঃ মিজানুর রহমান ও বিনা-প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সাকিল হোসেন নির্বাচিত হন।

ফলাফল ঘোষণা পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালী, রায়পুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুর রহমান চৌধুরী তুহিন, রায়পুর রিপোটার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে রায়পুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন বলেন, নির্বাচন প্রকৃতপক্ষে আমাদের মনের খোরাক। নির্বাচনের মাধ্যমেই হয় নেতৃত্বের সৃষ্টি। নির্বাচিতদের অভিনন্দন।

পীরজাদা মাসুদ হোসাইনের নেতৃত্বাধীন রায়পুর রিপোর্টাস ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত এই ফলাফল বিতরণী সভায় আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা লাইটিং, সাউন্ড এন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম রকি, জেলা সভাপতি রুমন সাহ, সাধারণ সম্পাদক রুবেল বন্ধুকশি, মিজানসহ সাংবাদিক, নির্বাচন পরিচালনা কমিটি ও সংগঠনটির সদস্য প্রমুখ।

দেশ জার্নাল /সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়