বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে আগুনে পুড়েছে ৪টি দোকান

লক্ষ্মীপুর প্রতিনিধি :-
লক্ষ্মীপুর পৌর হকার্স মার্কেটে আগুন লেগে চারটি দোকান পুড়ে গেছে। শুক্রবার (১৯জানুয়ারি) সকাল ১০ টার দিকে শহরের চকবাজার এলাকায় অবস্থিত ওই মার্কেটে আগুনের সূত্রপাত ঘটে।

ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টার পর বেলা ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় মার্কেটের চারটি দোকান পুড়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, মার্কেটের ভগবতি ভান্ডার থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর আগুন আরো দু-তিনটি দোকানে ছড়িয়ে পড়ে। এতে ভগবতি ভান্ডার, ফিরোজ ষ্টোর, লোকনাথ মিষ্টান্ন ভান্ডার ও মুসলিম লাইব্ররি পুড়ে যায়।

ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-পরিচালক রঞ্জিত কুমার সাহা বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে তিনি ক্ষতির পরিমাণ সম্পর্কে কিছু জানাতে পারেননি।
S/L

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----