মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে গন অধিকার পরিষদের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

গন অধিকার পরিষদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন । ২৬ অক্টোবর ২০২১ সালে নতুন দল হিসাবে আত্মপ্রকাশ করে ‘গন অধিকার পরিষদ’ কেন্দ্রীয় নিদের্শনা অনুযায়ী লক্ষীপুরে কেক কেটে উদযাপন করা হয় প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী।

আজ সন্ধ্যায় লক্ষীপুরে সংগঠন টির একটি অস্থায়ী কার্যালয়ে কেক কাটা হয়, এ সময় বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় সহ সভাপতি রেদোয়ান উল্লাহ খান,
উপস্থিত ছিলেন গন অধিকার পরিষদের জেলা সভাপতি এড. নুর মোহাম্মদ ও সদস্য সচিব সার্জেন্ট সোলাইমান চৌধুরী।

এ সময় বক্তব্যে ছাত্র অধিকার পরিষদের জেলা সভাপতি সাহেদ সারোয়ার বলেন গন অধিকার পরিষদ গন মানুষের সংগঠন, এই সংগঠন মানুষের অধিকার আদায়ের সংগঠন।
লক্ষীপুরের মাটি গন অধিকার পরিষদের গাটি।
তিনি আরো বলেন
নতুন সংগঠন হিসাবে আমরা লক্ষীপুরে এই সংগঠন এর ব্যপক সাড়া পাচ্ছি ইতি মধ্যে আমাদের ছাত্র, যুব অধিকার পরিষদের ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গুলো ও হয়ে গেছে।
গন অধিকার পরিষদের জেলা কমিটি হওয়ার পর পর এ আহবায়ক ও সদস্য সচিব এর নেতৃত্বে ৩টি উপজেলা কমিটি হয়েছে বাকি গুলোর কার্যকম চলমান আছে।

এ সময় যুব অধিকার পরিষদের সভাপতি ওসমান আরিফ ও সাধারণ সম্পাদক সার্জেন্ট সাইফুল ইসলাম উপস্থিত ছিলে, ছিলেন বিভিন্ন ইউনিট থেকে আগত নেতৃবৃন্দ ও কর্মী সমর্থক।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়