বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

 

লক্ষীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে মজুচৌধুরী হাট সড়কে ড্রামট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহিম (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে চালক রুবেল (২৬) ও অপর শ্রমিক সাগর। তারা সবাই সদর উপজেলার মান্দারি ইউনিয়নের বাসিন্দা।

এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হাসপাতাল এলাকা স্বজনদের কান্নায় ভারি হয়ে উঠেছে।

রবিবার (১০ মার্চ) সকাল ৯টার দিকে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এম এ সালাম সৌরভ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করছেন। এর-আগে, ৮টার দিকে লক্ষ্মীপুর যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক আব্দুর রহিম উপজেলার উত্তর দুর্গাপুর গ্রামের আবদুল হকের ছেলে।

জানা গেছে, সকালে মান্দারি বাজার এলাকায় থেকে বালুর জন্য পিকআপ ভ্যান নিয়ে মজু চৌধুরী হাটে যাচ্ছেন চালক রুবেল ও তার সহযোগী (হেলপার) আব্দুর রহিম ও সাগর। ভোলা-বরিশাল মজু চৌধুরী হাট সড়কের যুব উন্নয়ন অধিদপ্তর এলাকায় পৌঁছলে তার বিপরীত দিক থেকে ছেড়ে আসা ড্রাম ট্রাক ঘটনাস্থল এসে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। স্থানীয়রা পিকআপ ভ্যানে থাকা ৩ জনকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক হেলপার (শ্রমিক) আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। চালক রুবেল ও অপর শ্রমিক সাগরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
দেশ জার্নাল / সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----