সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে মানুষের মধ্যে  শরবত বিতরণের সময় ছাত্র দলের আহবাক গ্রেফতার

 

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুরে তীব্র তাপদাহে অতিষ্ঠ মানুষের মধ্যে  শরবত বিতরণের সময় উপজেলা ছাত্র দলের আহবায়ক মাহফুজুর রহমান হৃদয়কে গ্রেফতার করে রায়পুর থানা পুলিশ।

শুক্রবার ( ৩ মে ) বেলা ১২:১৫ মিনিটে রায়পুর বাসটার্মিনালের সামনে থেকে গ্রেফতার ছাত্র দলের আহবায়ক হৃদয়কে গ্রেফতার করার অভিযোগ তুলে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান আইনান।

জানা যায়, শুক্রবার সকাল ১১ টা থেকে রায়পুর উপজেলা ও পৌর ছাত্র দলের শরবত বিতরণ কার্যাক্রম করে আসছিলো।

রায়পুর উপজেলার বিএনপি সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু বলেন, তীব্র তাপদাহে অতিষ্ঠ মানুষ, তাদের মাঝে পানি, জুস ও শরবত বিতরন কালে কোন কারন ছাড়া রায়পুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাহফুজুর রহমান হৃদয়কে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, এবং অবিলম্বে তার মুক্তি দাবী করছি

রায়পুর পৌর ছাত্র দলের আহবায়ক নজরুল নিশাত বলেন, আমাদের শরবত বিতরণ কার্যক্রমে হটাৎ পুলিশ এসে বাঁধা দেয় এবং আমাদের ব্যানার খুলে ফেলে।

এরআগে সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলীর সদস্য আবুল খায়ের দলীয় নেতা-কর্মীদের নিয়ে রায়পুর বাসটার্মিনাল এলাকায় উপজেলা নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ করেন এবং পরে ছাত্র দলের শরবত বিতরণের কার্যক্রমে অংশ নেয়। তারপর তিনি এই স্থান থেকে চলে যাওয়ার পরপরই পুলিশ এসে শরবত বিতরণ কার্যক্রমে বাঁধা দিতে দেখা যায়।

এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন ফারুক মজুমদার বলেন, পূর্বের মামলা উপজেলা ছাত্র দলের আহবায়ক হৃদয়কে গ্রেফতার করা হয়।

দেশ জার্নাল / সোহেল আমল

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----