বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে নেশার টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, আটক ছেলে

 

নুরুল আমিন ভূঁইয়া দুলাল নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরে মাদকের টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, করেছে ছেলে, এই হত্যাকাণ্ডে ঘাতক ছেলে আটক।
নেশাগ্রস্ত ছেলে মাদক কেনার জন্য টাকা না দেওয়ায় মাকে কুপিয়ে হত্যা করেছেন। এই হত্যার ঘটনায় ছেলে কাউছার হোসেনকে (৩০) আটক করেছে লক্ষ্মীপুর থানা পুলিশ। জানা গেছে নিহতের নাম কিরণ বেগম (৪৭)।
রোববার (১৪ জানুয়ারি) রাত ১০ টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের আব্দুল গণি মিজি বাড়িতে এ নৃশংস ঘটনা ঘটে।

এলাকাবাসী খবর থানায় খবর দিলে রাত সাড়ে দশটার টার দিকে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার ও ঘাতক কাউছার কে আটক করে।

খুনের ঘটনার সম্পর্কে জানতে চাইলে, পুলিশ ও স্থানীয়রা জানান, কাউছার দীর্ঘদিন ধরে মাদকসেবী। মাদক থেকে ফিরে আসতে তাকে রিহ্যাবেও রাখা হয়েছিল। কিন্তু তাতেও কিছু হয়নি। কিন্তু সে কোনো কাজও করতেন না। মাদকের টাকার জন্য প্রায়ই তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করতেন বলে প্রতিবেশীরা জানায়।

রোববার ঘটনার সময়ও মাদকের টাকার জন্য কাউছার তার মা কিরণ বেগমের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হন। টাকা না পেয়ে একপর্যায়ে মাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করেন তিনি।
এ ঘটনার সময় বাড়িতে অন্য কেউ ছিলো না। পরে কাউছার বাড়ির সামনের রাস্তায় গিয়ে চিৎকার করে সবাইকে বলে তার মাকে কে বা কারা কুপিয়ে রেখে গেছে। তার আচরণে সন্দেহজনক হওয়ায় তাৎক্ষণিকভাবে লোকজন তাকে আটক করে।

এই নির্মম হত্যাকান্ড সম্পর্কে জানতে চাইলে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। স্থানীয়দের সহযোগিতায় ঘাতককে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----