বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে শ্যালক ও ভগ্নিপতির মৃত্যু

 

নুরুল আমিন ভূঁইয়া দুলাল নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরে আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ধর্মপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।

খোঁজ নিয়ে জানা যায় নিহত মঞ্জু তেয়াওয়ারীগঞ্জ ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা। এদিকে অপর নিহত বিপ্লব একই ইউনিয়নের শহর কসবা গ্রামের নেছার আহম্মদের ছেলে।
ঘটনা সম্পর্কে নিহতের স্বজনদের বরাত দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দূর্ঘটনার সময় মঞ্জু তার অটোরিকশাতে ব্যাটারি চার্জ দিতে যায়। এসময় অসাবধানতাবশত ব্যাটারি চার্জ দিতে গিয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার শ্যালক বিপ্লবও তৎক্ষনাৎ বিদ্যুৎস্পৃষ্ট হন। এঘটনায় স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে এলে তখন কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ সম্পর্ক জানতে চাইলে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদিন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনেই মারা গেছেন। আমি তাদেরকে মৃত অবস্থায় পেয়েছি। তাদের চিকিৎসার কোন সুযোগ পাইনি। পরে মরদেহগুলো তাদের স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----