বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে বিভিন্ন অনিয়মের অভিযোগে তিন হাসপাতালে অভিযান, দুইলাখ টাকা জরিমানা

 

নুরুল আমিন ভূঁইয়া দুলাল, নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের রামগঞ্জে তিনটি হাসপাতালে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সাথে নিয়ে আজ মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন এ অভিযান পরিচালনা করেন। এসময় ২ লাখ টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে র‍্যাব এর একটি দল ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করে।

অভিযানে রামগঞ্জ বাইপাস সড়কের আল ফারুক হসপিটাল ৫০ হাজার টাকা, নিউ লাইফ (হলি হোপ হসপিটাল) ১লাখ টাকা ও আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মনিরা খাতুন জানান, অস্বাস্থ্যকর পরিবেশে ও পরিক্ষা নিরীক্ষা, ডেঙ্গু পরিক্ষায় (সিবিসি) সরকারিভাবে নির্ধারিত টাকার অতিরিক্ত টাকা নেয়ার কারনে হসপিটালগুলোতে অভিযান চালানো হয়। এছাড়া রামগঞ্জ উপজেলার পানপাড়ার একটি মাঠে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করায় দুইটি ড্রেজার মেশিন জব্দ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক হারুন অর রশিদ, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সাইফুল আমিন ও র‍্যাব- ১১ নোয়াখালী সিপিসি-৩ এসপি গোলাম মোর্শেদ আলমসহ র‍্যাব এর একটি টিম উপস্থিত ছিলেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----