বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

জিহাদ হোসেন রাহাত
লক্ষ্মীপুর প্রতিনিধি,

লক্ষ্মীপুরের রায়পুরে সাংস্কৃতিক বৈচিত্রপূর্ণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করেছে উপজেলার চর্চিত ও ব্যাপক পরিচিত মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান তাহযিবুল উম্মাহ ইসলামিক ইনস্টিটিউট।

বুধবার (২৮ শে ফেব্রুয়ারী) সকালে শুরু হয় প্রতিষ্ঠানটির এই ভিন্নধারার সাংস্কৃতিক বৈচিত্রের এই অনুষ্ঠান।

আয়োজিত অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান পর্বে বিকেল তিনটায় ধারণাতীত মুগ্ধ হয়ে রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার (বিএসসি) বলেন, মাদ্রাসা শিক্ষার বিপ্লবে এমন প্রতিযোগিতাপূর্ণ সহশিক্ষা ক্রমিক কার্যক্রম কালচারাল ডাইভার্সিটির অংশ। রায়পুরের অদুরে এমন প্রতিষ্ঠান আমাদের গর্বের অংশ।

এ সময় অনুষ্ঠানে, রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার (বিএসসি) ছাড়াও উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম সাইফুল হক, রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, বিশিষ্ট সাংবাদিক ও মাদ্রাসা পরিচালক আবদুর রহমান চৌধুরী তুহিন, পৌর ছাত্রলীগ নেতা তানভীর আহমেদ। প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক প্রমূখ।

দেশ জার্নাল / সো আ 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----