বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপুরে যাত্রীদের সেবা বিআরটিসি বাস প্রধানমন্ত্রীর উন্নয়নেরই সফলতা -নয়ন এমপি

 

সোহেল আলম ( লক্ষ্মীপুর )
লক্ষ্মীপুর জেলার দালাল বাজার ও রায়পুর উপজেলা রোডে ঢাকাগামী বিআরটিসি এসি বাস সার্ভিসের উদ্বোধন হয়েছে।

শনিবার সকাল ১১.৩০ মিনিটে রায়পুুর উপজেলার বাসস্ট্যান্ড টার্মিনাল এলাকায় মেইন রোডে বিআরটিসি এসি বাসের ফিতা কেটে শুভউদ্বোধন করেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।

বিশেষ অতিথি থেকে উপস্থিত ছিলেন এসিল্যান্ড রাসেল ইকবাল ,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বাবুল পাঠান, পরিবহন নেতা ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক তানভীর হায়দার চৌধুরী রিংকু ,পৌর আওয়ামীলীগ সি. সভাপতি কাউন্সিলার জাকির হোসেন নোমান  ,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাইদ জুটন, জিএস কামাল,জহির পাটোওয়ারী, নাজমুল হাসান রিপন, পেয়ার আলী, আসাদুজ্জামান সোহাগ,জীবন কুরী, মাসুদ হোসেন, গোলাম কিবরিয়া মনজু ,মমিন ভূইয়া ,মীর মাসুদ সহ রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবন্দ প্রমুখ।

প্রধান অতিথির এড.নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন , দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক। তার উন্নয়নে লক্ষ্মীপুর জেলার মানুষ ঢাকা মুখী হচ্ছে স্বল্প দূরত্বে স্বল্প সময়ে । সেই সুযোগ করে দেওয়ায় বিআরটিসি বাসের সাথে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----