সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

লক্ষ্মীপু‌রে সেপটিক ট্যাংক প‌রিস্কার কর‌তে নেমে মা‌লিকসহ ২ জ‌নের মর্মা‌ন্তিক মৃত্যু

 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রায়পুরে বসতঘরের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে হযরত আলী ওরফে খোকন (৩৮) নামে এক সুইপারের মৃত্যু হয়েছে। এ সময় তাকে বাঁচতে গিয়ে সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে বাড়ির মালিক রিয়াদ পাটোয়ারীও (৩২) মারা যান হয়।

১৪ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পশ্চিম রাখালিয়া গ্রামের নুরুল হক পাটোয়ারী বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

রিয়াদ উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের নুরুল হক পাটোয়ারী বাড়ীর নুর আলমের ছেলে। তিনি পেশায় একজন ওয়ার্কশপ ব্যবসায়ী এবং দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক। সুইপার খোকন কুমিল্লা জেলার লাকসাম পৌরশহরের মিস্রি এলাকার রুস্তম আলী মোল্লার ছেলে। তিনি বেশ কয়েক বছর ধরে পরিবার নিয়ে রায়পুরের বামনী ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

স্থানীয়রা বলেন , রাখালিয়া এলাকায় নুরুল হক পাটোয়ারী বাড়ির ‘পাটোয়ারী ভিলার’ একটি সেপটিক ট্যাংক পরিষ্কার করতে সুইপার খোকনকে ভাড়া করেন রিয়াদ। রাত সাড়ে ৮টার দিকে ওই বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন খোকন। পরিষ্কার করা অবস্থায় সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত (মিথেন) গ্যাসে অসুস্থ হয়ে পড়ে তিনি। এ সময় রিয়াদ তাকে বাঁচাতে মই দিয়ে ওই ট্যাংকে নামেন। একপর্যায়ে মই ভেঙে রিয়াদও ট্যাংকের ভেতরে পড়ে যান। এ সময় বিষাক্ত গ্যাসে দুজনেরই মৃত্যু হয়।

রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও রায়পুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেপটিক ট্যাংক থেকে দুজনের মরদেহ উদ্ধার করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন ফারুক মজুমদার বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে সেপটিক ট্যাংক থেকে দুজনের মরদেহ উদ্ধার করে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দেশ জার্নাল / সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----