বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সংসারের কলহ শ্বশুরবাড়িতে গৃহবধূর মরদেহ

 

নিজস্ব প্রতিবেদক
লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলার ৩নং চরমোহনা ইউনিয়নের বজা মার্কেটস্থ বাহাদুর বাড়ি থেকে ফাতেমা (১৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ২টা থেকে ৪টার মধ্যে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নিহত ফাতেমা বেগম লক্ষ্মীপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বাসিন্দা সৈয়দ আহম্মেদের মেয়ে। ৩ ভাই বোনের মধ্যে ফাতেমা সবার ছোট।

নিহতের পিতা সৈয়দ আহম্মেদ বলেন, ৩ বছর আগে তার মেয়ে ফাতেমার সঙ্গে বাহাদুর বাড়ির রিয়াজ বাহাদুরের বিয়ে হয়। তাদের ঘরে একটি ৩ মাসের শিশু বাচ্চা রয়েছে।

তিনি বলেন, সকালে (বৃহস্পতিবার) ফাতেমার সঙ্গে ঝগড়া করে রিয়াজ। পরে বিকাল ৩টায় ফাতেমাকে ডিভোর্স এবং ২ লাখ টাকা দিয়ে তাকে বিদায় করে দিবেন জানিয়ে ফাতেমার শাশুড়ি ফাতেমাকে আমাদের বাড়িতে নিয়ে যেতে বলেন। আমরা বিকাল ৪টার পরে এসে দেখি ফাতেমার মরদেহ। এই ঘটনার পর থেকে রিয়াজ পলাতক রয়েছে। ফাতেমার মৃত্যুর সঙ্গে রিয়াজ যুক্ত রয়েছে বলে অভিযোগ করেন তিনি। এই ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান ভুক্তভোগীর বাবা।

তবে ফাতেমার মৃত্যুর বিষয়ে শ্বশুরবাড়ির কারও বক্তব্য পাওয়া যায়নি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন রায়পুর-রামগঞ্জ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

রায়পুর থানার অফিসার ইনচার্জ ইয়াসিন ফারুক মজুমদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ফাতেমা রিয়াজ এর দ্বিতীয় স্ত্রী বলে জেনেছি। পারিবারিক কলহ থেকে ঘটনার সূত্রপাত। তবে হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়নাতদন্ত করলে জানা যাবে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

দেশ জার্নাল /সোহেল আলম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----