বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সাংবাদিকদের সাথে গোলাম ফারুক পিংকুর মতবিনিময়

 

নুরুল আমিন ভূঁইয়া দুলাল নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুর সদর -০৩ আসনে উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু লক্ষ্মীপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ, চন্দ্র গঞ্জ থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগ নেতা আঃ মতলব, কোষাধ্যক্ষ বেল্লাল হোসেন, যুবলীগ নেতা ইউনুস হাওলাদার রুপম, জেলা ছাত্র দল নেতা জাহিদুল ইসলাম পলাশসহ প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল, সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, আ হ ম মোশাতাকুর রহমান, সহসভাপতি জান্নাতুল ফেরদৌস নয়ন, সাবেক সহসভাপতি এমজে আলম, সিনিয়র সাংবাদিক আজিজুর রহমান আযম, জহিরুল উূ্দিন( বিটিভি) সেলিম উদ্দিন নিজামী, আবু জাকের রাবেত, রফিকুল ইসলাম, মহিউদ্দিন ভুঁইয়া মুরাাদ, জাহাঙ্গীর হোসেন লিটন, সাইফুল ইসলাম স্বপন, মীর ফরহাদ হোসেন ফরহাদ, আজিজুল হক, সহিদুল ইসলাম, মাহবুবুর রহমান, তৌহিদুর রহমান রেজা, মাসুদুর রহমান ভুট্টু, হাবিবুর রহমান সবুজ পলাশ সাহা, শফিউল আলম চৌধূরী জুয়েল, জহিরুল ইসলাম আরজু, সোহেল রানা, ফয়েজুলহ আজিম শিশির, রাজীব হোসেন রাজু, শাকের মোহাম্মদ রাসেল, নূর মোহাম্মদ, জামাল উদ্দিন বাবলুসহ প্রমুখ।
সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু বলেন ৫ নভেম্বর নির্বাচনে বিজয়ী হলে তিনি লক্ষ্মীপুরবাসীর উন্নয়নে নিরলসভাবে কাজ করবেন।
লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----