সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিলেটের স্বাস্থ্য কমপ্লেক্সে হামলার ঘটনায় ডাক্তারদের মানববন্ধন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকসহ অন্যান্য সেবাদানকারীর উপর নারকীয় হামলা, সরকারি গাড়ীতে অগ্নিসংযোগ, এম্বুলেন্স, জরুরী বিভাগসহ অন্যান্য সরকারি স্থাপনা ভাঙচুর ও বিনষ্টকরণের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার ও কর্মচারী বৃন্দ।

সোমবার (২২ জানুয়ারি) দুপুর বারোটায় হাসপাতালের গেইটের সামনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার বাহারুল আলম এর সভাপতিত্বে
মহাসড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, যারা হামলা, অগ্নিসংযোগ ও ভাংচুর করেছে তাদেরকে অবিলম্বে আইনের আওতায় আনতে হবে। ডাক্তারদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, আরএমও ডাক্তার মামুনুর রশিদ পলাশ, সিনিয়র কনসালটেন্ট ডাক্তার রাশেদুন্নবী, ডাক্তার কবির, নাহিদ আক্তার মিতু প্রমুখ।

উল্লেখ্য, সড়ক দুর্ঘটনায় চার ছাত্রলীগ কর্মী নিহতের জেরে শুক্রবার (১৯ জানুয়ারি) মধ্যরাতে উত্তেজিত ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়