সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সুবর্ণচরে হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সদস্যর ওপর হামলা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

 

মোঃজাহিদুল ইসলাম, নোয়াখালী জেলা প্রতিনিধি:-

নোয়াখালীর সুবর্ণচরে হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য উজ্জ্জ্বল চন্দ্র শীলের ওপর চর জুবলী ইউপি চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু কর্তৃক হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) দুপুর সাড়ে ১২টার দিকে চরজব্বর থানার মোড়ে সর্বস্তরের জনগণের ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমের পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় গতকাল মঙ্গলবার ৩০ এপ্রিল দুপুরের দিকে চর জুবলী ইউপি চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু নেতৃত্বে হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য উজ্জ্জ্বল চন্দ্র শীলের ওপর হামলা চালানো হয়।

এ সময় বক্তরা অবিলম্বে হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা উজ্জ্বলের ওপর হামলাকারী ইউপি চেয়ারম্যান খসরুর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এতে বক্তব্য রাখেন, সুবর্ণচর হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মোহন মজুমদার, হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটির সদস্য ডা.উৎপল চন্দ্র মজুমদার, সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক কাঞ্চন মজুমদার।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।  তদন্ত করে অভিযোগের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----