সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সেনবাগে কিশোর গ্যাংয়ের দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৬ 

 

মোঃজাহিদুল ইসলাম, নোয়াখালী জেলা প্রতিনিধি:-

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর সেনবাগে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ৬ জন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। তাদের একজনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে সেবারহাট বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম—শাওন (১৮)। তিনি সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর গ্রামে কচি মিয়ার ছেলে। আহতদের মধ্যে পিয়াস নামে একজনকে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

পুলিশ বলছে, রাত সাড়ে ৮টার দিকে সেবারহাট বাজারে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তারা উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে শাওনসহ ৭ জন আহত হয়। তাদের মধ্যে শাওন ও পিয়াস নামে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাদের ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য পিয়াসকে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘শাওনকে ফেনী হাসপাতালে নিলে তাঁর মৃত্যু হয়। কোন কোন পক্ষ এবং কী নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----