বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সেহরির খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে সর্বস্ব লুট

 

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর কমলনগরে একই পরিবারের ৩ সদস্যকে সেহরিতে চেতনা নাশক মেশানো খাবার খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ সর্বস্ব লুট করেছে চোর চক্র।

১২ মার্চ ভোর রাতে উপজেলার চরমার্টিন ইউনিয়নের মতিরহাট এলাকার পাটোয়ারি বাড়িতে লুটপাটের এ ঘটনাট ঘটে।

পরে ওই পরিবারের সদস্যদের অচেতন অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায় স্বজনেরা।

স্বজনরা বলেন , মঙ্গলবার ভোর রাতে সেহরির খাবার খেয়ে অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে মন্নান পাটোয়ারি পরিবারের লোকজন। সকালে তাদের উঠতে দেরি দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করেন। কিন্তু তারা সাড়া না দেওয়ায় প্রতিবেশীরা অসুস্থ অবস্থায় মান্নান পাটোয়ারি, তার স্ত্রী কহিনুর বেগম ও পুত্রবধূ শারমিন আক্তারকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানায়, ঘরের আলমিরা ও অন্যান্য আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ সবকিছু লুটপাট করা হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চেতনানাশক ওষুধ প্রয়োগ করায় এ ঘটনা ঘটেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে, বর্তমানে সবাই শঙ্কামুক্ত।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেশ জার্নাল / সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----