সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

হায়দরগঞ্জ কামিল মাদ্রাসায় অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীদের বিদায় সংবর্ধনা

 রায়পুর(লক্ষ্মীপুর)প্রতিনিধি ঃ

লক্ষীপুরের রায়পুর উপজেলার হায়দরগন্জ তাহেরিয়া আর.এম কামিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত ১৩ শিক্ষক ও কর্মচারীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় হায়দরগন্জ তাহেরিয়া আর. এম. কামিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে আওলাদে রাসূল (স.) আলহাজ্ব হযরত মাওলানা ছাইয়্যেদ মোহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবিরী আল-মাদানীর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হায়দারগঞ্জ আর. এম. কামিল মাদ্রাসার গভর্নিং বডির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল হক তছলিম হাওলাদার।উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন হায়দারগঞ্জ আর এম কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবদুল আজিজ মজুমদার সাহেব। হায়দেরগঞ্জ পুলিশ ফাঁড়ির  ইনচার্জ সুরেজীত বড়ুয়া।

এসময় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক (বাংলা) জ্যোতির্ময় মজুমদার, সহকারি মৌলভী মাওলানা আব্দুল আজিজ, সহকারি মৌলভী মোঃ সানাউল্লাহ, সহকারী শিক্ষক (সামাজিক বিজ্ঞান)মোহাম্মদ আমিনুল ইসলাম ফারুক , সহকারি মৌলবি মোঃ শফিউল্লাহ, জুনিয়র শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন, ইবতেদায়ী প্রাধন মফিজুর রহমান,ইবতেদায়য়ী মৌলভী মোঃ আব্দুল গফুর,ইবতেদায়ী শিক্ষক মোহাম্মদ শামসুদ্দিন,   সহ  শিক্ষক ও কর্মচারীবৃন্দ এবং অত্র মাদ্রাসার ছাত্র-ছাত্রী বৃন্দ ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়