মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অভিযোগ করলে তো প্রার্থীতাই চলে যেতো, রেখে দিয়েছি খেলবো বলে – আব্দুল মমিন মন্ডল

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ -৫ (বেলকুচি – চৌহালী)  আসনের সংসদ সদস্য আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল মমিন মন্ডল স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসকে উদ্দেশ্য করে বলেছেন, অভিযোগ দিলে তো প্রার্থীতাই চলে যেতো, রেখে দিয়েছি আগামী ৭ তারিখের নির্বাচনে খেলবো বলে। আপনারা তো অনেক বলেছেন খেলা হবে। আমি সেই খেলার জন্যই আপনাকে রেখে দিয়েছি। বৃহস্পতিবার (৪ জানুয়ারী)  রাতে মুকুন্দগাঁতি বাজার বনিক সমিতি লিমিটেডের আয়োজনে শেরনগর নতুন পাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রতিকের নির্বাচনী শেষ পথসভায় একথা বলেন।
মমিন মন্ডল আরো বলেন, আওয়ামীলীগ থেকে নির্বাচিত হয়ে এই আসনের জনগণকে  আপনি ও আপনার পরিবারের লোকজন দিয়ে যেভাবে হয়রানির আর  দুশ্বাসন   করেছেন তা এই আসনের ভোটারদের জানা আছে। আজ এসেছেন আওয়ামীলীগের বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করতে। আপনার  সেই আশা কোনদিনও পূরণ হবে না। জনগনের মধ্যে  জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে আওয়ামীলীগের ওপর আস্থা আর বিশ্বাস  তৈরি হয়েছে। সেই আস্থা ও বিশ্বাস থেকে এই আসনের আগামী ৭ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতিককে নির্বাচিত করে আপনার খেলার দাঁতভাঙা জবাব দেবে।
পৌর ছাত্রলীগের সভাপতি আক্তার হামিদের সঞ্চালনায় ও মুকুন্দগাঁতি বাজার বনিক সমিতি সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনের সভাপতিত্বে পথসভায় জেলা পরিষদের সদস্য আমিনুল ইসলাম আল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক গাজী  আব্দুল হামিদ আকন্দ, আতাউর রহমান রতন, পৌর আওয়ামিলীগের সাবেক কার্যকরি সদস্য আব্দুল মজিদ খাঁন, আওয়ামীলীগ নেতা বদিউজ্জামান বদি সহ আওয়ামীলীগ, যুবলীগ সহ অংঙ্গ সহযেগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----