মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

এনায়েতপুরে নিহত ছাত্র ক্যাডেট সিহাবের পরিবারের পাশে বিএনসিসি’র মহাপরিচালক

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের এনায়েতপুরে  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে  নিহত কলেজ ছাত্র সিহাব আহম্মেদের  কবর জিয়ারত ও শোকাহত পরিবারের সাথে দেখা করে সমোবেদনা জানিয়েছেন বিএনসিসি এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুর রহমান,এনডিসি, পিএসসি সোমবার সকালে বেলকুচি  উপজেলার মাধবপুর গ্রামে নিহত  কলেজ ছাত্র ও বিএনসিসির সদস্য ক্যাডেট সিহাবের বাড়িতে যান তিনি।

এসময় শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে বাংলাদেশ বিএনসিসি এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: মিজানুর রহমান ( এনডিসি, পিএসসি) জানান, গত ৪ আগষ্ট  এনায়েতপুরে  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে  পুলিশের গুলিতে নিহত  কলেজ ছাত্র ও বিএনসিসির সদস্য ক্যাডেট সিহাবকে আমরা  জাতীয় বীর হিসেবে সব সময় স্মরণ করার পাশাপাশি তার এই আত্নত্যাগ অনুপ্রেরনা হিসেবে গ্রহন  করবো।   সিহাব বিএনসিসির এক জন সদস্য ছিলেন। আমরা তার পরিবারের পাশে থাকবো।  এসময় সিহাবের মায়ের হাতে আর্থিক সহযোগিতা তুলে দেওয়া হয়।

এর আগে মাধবপুর কবরস্থানে সিহাবের কবর জিয়ারত করেন  বিএনসিসি এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেলমোহাম্মদ মিজানুর রহমান ( এনডিসি, পিএসসি) সহ অন্যান্যা কর্মকর্তা ও সিরাজগঞ্জ বিএনসিসি র সদস্যরা।

নিহত সিহাব সিরাজগঞ্জ সরকারী কলেজের ব্যাবসায়ীর শাখার এইচ এস সি পরীক্ষার্থী। তার বাবা শফি মিয়ার তিন ছেলের মধ্যে সিহাব বড়। গত ৪ তারিখে এনায়েতপুরে আন্দোলন চলাকালে তার মৃত্যু হয়।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----