বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জবিতে গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি জাবির, সম্পাদক সাজেদুল !

                            জবিতে গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি জাবির, সম্পাদক সাজেদুল ! - দেশ জার্নাল

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে জেনেটিক ইন্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী জাবির আল হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে সমাজকর্ম বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী সাজেদুল ইসলাম সৈকত নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্যরা উক্ত কমিটি গঠন করেন।

কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আসরাফুল ইসলাম হাসান, আব্দুর রহমান আশিক, আরিফুল ইসলাম আরিফ, আসলাম শেখ, সজীবুল ইসলাম সজীব, আবু রায়হান, সুমনা আক্তার, সোহানুর ইসলাম সোহান। যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বি, খোরশেদ আলম, রুমা আক্তার, রাবিনা বৃষ্টি। সাংগঠনিক সম্পাদক এটিএম মেহেদী, মো. লিমন হাসান, শারমিনা রহমান নিলা। প্রচার সম্পাদক আবু সুফিয়ান এবং দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তানভীর আহমেদ।

নতুন কমিটির সভাপতি জাবির আল হাসান বলেন, যারা আমাকে সভাপতি পদের জন্য যোগ্য মনে করেছেন তাদের সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। একটি জেলা সংগঠন মূলত এলাকাগত ঐক্য প্রকাশ করে।

এ কারণে সভাপতি হিসেবে আমার মূল লক্ষ্য থাকবে জেলার সকলকে ঐক্যবদ্ধ রাখা। সকলের যেন এটা অনুভব হয় যে ‘গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতি’ তার দ্বিতীয় পরিবার।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----