বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তেতুলিয়া চুনিয়াহাটি উচ্চ বিদ্যালয় কর্তৃক স্বাস্থ্য সুরক্ষা ক্লাবের উদ্যোগে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত !

                            তেতুলিয়া চুনিয়াহাটি উচ্চ বিদ্যালয় কর্তৃক স্বাস্থ্য সুরক্ষা ক্লাবের উদ্যোগে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ! - দেশ জার্নাল

আজিজুর রহমান মুন্না: সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়নের তেতুলিয়া চুনিয়াহাটি উচ্চ বিদ্যালয় কর্তৃক স্বাস্থ্য সুরক্ষা ক্লাবের উদ্যোগে অভিভাবক সমাবেশ ও নতুন চারতলা একাডেমিক ভবন শুভ উদ্বোধন করা হয়। এ অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিনম্র শ্রদ্ধা নিবেদন করে দোয়া মোনাজাত ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

বুধবার (২ আগষ্ট)  বেলা সাড়ে ১১ টার দিকে অত্র বিদ্যালয় প্রাঙ্গণে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-(২) সদর-কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি তার বক্তব্যে বলেন

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার একের পর এক উন্নয়ন করে যাচ্ছেন।  স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ঠিক তখনই বিএনপি -জামাত নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। উন্নয়নকে বাধাগ্রস্ত করতে কর্মসূচির নামে তারা নাশকতা ও অরাজকতা সৃষ্টি করছে। তাদের ষড়যন্ত্র সফল হবে না। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে আবারো জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চতুর্থবারে  প্রধানমন্ত্রী করতে হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে   আরো বলেন,  তোমরা সু-শিক্ষা অর্জন করার পাশাপাশি লেখাপড়ায় আরো মনোযোগী হতে হবে। মাদক, সন্ত্রাস ,  বাল্যবিয়ে   ইভটিজিং রোধে কাজ  করতে হবে। অযথা মোবাইল ফোন ব্যবহার করা যাবে না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন৷ এস,এম,সি তেতুলিয়া চুনিয়াহাটি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সাজেদুল করিম সিদ্দিকী। স্বাগত বক্তব্যে রাখেন,
তেতুলিয়া চুনিয়াহাটি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মসলীম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন,  সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মান্নান মন্ডল, কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাক আহমেদ, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া মুন্সি, তেতুলিয়া  সমাজসেবক আব্দুল কুদ্দুস  অভিভাবক সদস্য মোঃ শামছুল আলম সরকার, মোঃ মাহফুজর রহমান ফারুক, কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন  কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নং ওয়াডের সভাপতি মোঃ হাসান পারভেজ।

এসময়ে অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক  শিক্ষার্থীরা, অভিভাবকেরা ও এলাকার গন্যমান্যদের অনেকে উপস্থিত ছিলেন।    অনুষ্ঠান  পরিশেষে  প্রধান অতিথি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপির সাথে  তেতুলিয়া চুনিয়াহাটি  উচ্চ বিদ্যালয় স্বাস্থ্য সু-রক্ষা ক্লাবের কর্মকর্তা ও  সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময়  হয়।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----