মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেনাপোলে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো: সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোলে উপজেলা প্রশাসন সহ সরকারি -বেসরকারি কর্মকর্তাদের সাথে শিক্ষার্থীদের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি ভবনে এ সভার আয়োজন করা হয়।এসময় শিক্ষার্থীরা উপজেলা প্রশাসন সহ সরকারি -বেসরকারি কর্মকর্তাদের সামনে বিভিন্ন গুরুত্বপূর্ণ ৩৩টি দাবি উপস্থাপন করেন।

শিক্ষার্থীরা বলেন, দেশ ও সমাজ পরিবর্তন করতে হলে যার যার স্থান থেকে এমন কর্মসূচী হাতে নিয়ে তা বাস্তবায়ন করতে হবে। এজন্য প্রশাসন সহ সরকারি -বেসরকারি কর্মকর্তা ও শিক্ষার্থীদের এক যোগে কাজ করতে হবে। দেশের বর্তমান প্রেক্ষাপট বিবেচনায় প্রশাসনের প্রতি সদয় ও সহযোগীতাপূর্ণ আচরণ করতে হবে দাবি সমূহে উল্লেখ করেন শিক্ষার্থীরা।

এসময় উল্লেখিত দাবী সমূহের প্রতি সহমত পোষণ করে দ্রুত সময়ে এই দাবিগুলো পূরণের লক্ষে কাজ শুরু করা এবং বেনাপোলের বাসিন্দাদের যানজট মুক্ত ও একটি নতুন বেনাপোল উপহার দেওয়ার কথা জানান উপস্থিত অতিথিরা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার, কাস্টমস্ অফিসার, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, সি এন্ড এফ মালিক সমিতি, পরিবহন মালিক সমিতি সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----