বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত।

                            বেলকুচিতে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত। - দেশ জার্নাল

প্রধান প্রতিবেদক: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আহ্বানে সাড়া দিয়ে সারাদেশের ন্যায় সিরাজগঞ্জের বেলকুচিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৫ আগষ্ট) সকাল থেকে এ উপলক্ষে উপজেলার মঠ, মন্দির, শ্মশান, শিক্ষা প্রতিষ্টানসহ রাস্তা ঘাটের বিভিন্ন জায়গায় বৃক্ষ রোপন করা হয়।

বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অমৃত নারায়ন দে, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আশিষ চৌধুরী, পৌর কমিটির সভাপতি পলাশ সাহা, সাধারন সম্পাদক শুভজীৎ কুমার পাপ্পু, সহ-সভাপতি নয়ন ঘোষ, সহ-সভাপতি কৃষ্ণ ঘোষ, যুগ্ন সাধারন সম্পাদক কমল কর্মকার, তথ্য ও গন যোগাযোগ বিষয়ক সম্পাদক উজ্জ্বল অধিকারী, সদস্য আনন্দ রায়, বাবলু আমিন, আশিস সরকার প্রমূখ।

বৃক্ষ রোপন কর্মসূচিতে বলেন, গাছ আমাদের পরম বন্ধু, গাছ লাগান, পরিবেশ বাঁচান। পরিবেশ না বাঁচলে মানুষ বাঁচতে পারবে না। তাই আমাদের প্রত্যেকের একটি করে হলেও গাছ লাগাতে হবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----