মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে মূল্য তালিকা না থাকায় ও মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার দায়ে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা !

                            বেলকুচিতে মূল্য তালিকা না থাকায় ও মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার দায়ে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা ! - দেশ জার্নাল

নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার
সমেশপুর ও মুকুন্দগাঁতী  বাজারে মূল্য তালিকা না থাকা ও  মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার দায়ে  ২ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা করেছে- জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারী পরিচালক মোঃ হাসান আল মারুফ এর নেতৃত্ব একটি টিম।

সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০ টা হতে দুপুর পর্যন্ত  বেলকুচি উপজেলার বিভিন্ন বাজারে  ভোক্তা অধিকার বিরোধী অপরাধের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা  হয়েছে।

এ অভিযানে সমেশপুর বাজারে জয়কালী মিষ্টান্ন ভান্ডারকে মূল্য তালিকা প্রদর্শন না করা ও দই এর মোড়কে উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ ইত্যাদি না থাকায় ২,০০০/- টাকা, খালেক স্টোরকে মূল্য তালিকা সঠিকভাবে প্রদর্শন না করা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করার অপরাধে ৫,০০০/- টাকা, মুকুন্দগাতী বাজারে খোকন কনফেকশনারিকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করার অপরাধে  ৩,০০০/- টাকা এবং জুয়েল ফল ভান্ডারকে মোড়কজাত পণ্যে সর্বোচ্চ বিক্রয় মূল্য ব্যবহার না করায় ২,০০০/-  টাকাসহ সর্বমোট ১২,০০০/- টাকা জরিমানা করা হয়েছে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----