বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভিক্টোরিয়া হাইস্কুল সিরাজগঞ্জের  আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস পালন !

                            ভিক্টোরিয়া হাইস্কুল সিরাজগঞ্জের  আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস পালন ! - দেশ জার্নাল

আজিজুর রহমান মুন্না: সিরাজগঞ্জ শহরের ঐতিয্যবাহী প্রাচীনতম বিদ্যাপীঠ ভিক্টোরিয়া হাইস্কুলের নানা কর্মসূচির  মাধ্যমে ইতিহাসের মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  শাহাদাৎ বার্ষিক ও জাতীয়   শোক দিবস  পালন করা হয়েছে।

এ জাতীয় শোকদিবসে মাসব্যাপী কালো ব্যাজধারণ, অর্ধনমিত  জাতীয় ও কালো পতাকা উত্তোলন , বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে  হামনাত, রচনা,কুইজ, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দোয়া-মোনাজাত আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট-২০২৩) সকালে অত্র স্কুলের হলরুমে দোয়া মাহফিল,  আলোচনা সভা ও  বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-(১)  মোঃ নুরুল হক  সভাপতিত্ব করেন
ভিক্টোরিয়া হাইস্কুলের সদস্য সচিব ও  প্রধান  শিক্ষক মোঃ সাজেদুল ইসলাম।

অনু্ষ্ঠানের  সঞ্চালনায় ছিলেন, সহকারি শিক্ষক মোঃ রাশিদুল হাসান। এ সময় অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান  শিক্ষক  মোঃ শফিউল আলম, সিনিয়র সহকারী শিক্ষক মির্জা মোঃ গোলাম মোস্তফা, মোঃ সাইফুল ইসলাম, অচিন্তিত কুমার মন্ডল, মোছাঃ পারভীন খাতুন, মোছাঃ জিয়াসমিন সুলতানা, সহকারী শিক্ষক  মোছাঃ নাজমা খাতুন, মোঃ রকিবুল ইসলাম,   শামীম হোসেন সহ অন্যান্য শিক্ষক সহ অন্যান্য শিক্ষক  সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----