বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মাদক ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার আহবান আবদুর রশিদ এমপি 

জামালপুর প্রতিনিধি: আবদুর রশিদ এমপি বলেন, তোমরা যারা নবীন শিক্ষার্থী, তারাই আগামী দিনে বাংলাদেশের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তা হবে। দেশকে দুর্নীতি মুক্ত করতে তোমাদের ভূমিকা পালন করতে হবে। দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার শপথ নিতে হবে। মঙ্গলবার (১৮ জুন) দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব সরিষাবাড়ীর কমিটির  আয়োজনে উপজেলার অডিটোরিয়ামে নবীন কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা  বলে সংসদ সদস্য আবদুর রশিদ এমপি।

তিনি আরো বলেন, জাতির পিতার স্বপ্ন সোনার বাংলা গড়ার কারিগর তোমাদেরই হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার স্বপ্ন সোনার বাংলা গড়ার কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা হাতকে শক্তিশালী করে দেশ গড়ার কাজে প্রধানমন্ত্রীকে সহায়তা করতে হবে সবাইকে।  পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব সরিষাবাড়ী শাখার সভাপতি ফাহাদ আহমেদ শাওনের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় কবি কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান,
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন, জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড.মুহাম্মদ শফিকুল ইসলাম, অধ্যাপক আয়শা সিদ্দিকি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ও ইন্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মো.মামুনুর রশীদ, সড়ক ও জনপদ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী শওকত আলী, পৌর মেয়র মনির উদ্দিন, অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন শহিদুল ইসলাম,পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব সরিষাবাড়ীর প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান হাসান ও সাধারণ সম্পাদক জোবায়েদ ইসলাম জয় প্রমুখ।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----