বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রামগঞ্জে ৪বছরের শিশুর অর্ধ-গলিত লাশ উদ্ধারঃ সৎ মা আটক

লক্ষ্মীপুরের রামগঞ্জ ৪বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় হত্যার অভিযোগে সৎ মা কোহিনুর বেগমকে আটক করা হয়।

সোমবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডভূক্ত উত্তর দরবেশপুর গ্রামের চৌকিদার বাড়ির কোহিনুর বেগমের বাবার ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গত শনিবার হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়া নগর সৈয়াল বাড়ির হাবীবুল্লাহর ছেলে গত চার/পাঁচ দিন আগে তার বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর না পাওয়ায় রবিবার (২৮ আগস্ট) হাজীগঞ্জ থানায় হাবীবুল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেন।

সূত্রে আরও জানা যায়, সৎ মা কোহিনুর বেগম সুকৌশলে তার স্বামীর আগের সংসারের ছেলে আহম্মদ শাহ’কে তার বাবার বাড়িতে নিয়ে আসে। এর পর তার বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে পুঁতে রেখে স্বামীর বাড়িতে চলে যায়। এরপর দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন স্থানীয় প্রশাসনকে অবগত করেন।

সহকারী পুলিশ সুপার (সার্কেল রামগঞ্জ) মোঃ শেখ সাদি বলেন, ঘটনাস্থল থেকে ওই সৎ মা’কে গ্রেফতার করা হয়েছে। শিশুর বাবা হাবীবুল্লাহ ও বোনদেরকে থানায় নিয়ে আসা হয়। শিশুর মরদেহটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে পাঠানো হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করে লাশ মাটিচাপা দেয়া হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হসপিটালে প্রেরণ প্রক্রিয়াধীন। এখন পযর্ন্ত তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এস.এম /দেশ জার্নাল 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----