শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে গরু চুরির হিড়িক বেড়ে যাওয়ায় ওসি’র সাথে এলাকাবাসীর সাক্ষাৎ

বৃহস্পতিবার রাতে রায়পুর থানার ওসি শিপন বড়ুয়ার সাথে রায়পুর পৌরসভার পূর্বলাচ ও দেনায়েতপুর গ্রামের গরু-ছাগল পালনকারী মালিকগন রায়পুর থানার পূর্বলাছ ও দেনায়েতপুরে গত এক সপ্তাহে চুরির হিড়িক বেড়ে যাওয়ার কারণে মৌখিক অভিযোগ করেন এবং উক্ত এলকায় আইন শৃংখলা টহল জোরদার করার জন্য এলাকাবাসী ওসি সাহেবকে অনুরোধ করেন।

এ সময় ওসি সাহেব সকলের কথা মনোযোগ সহকারে শুনেন এবং সকলকে পাহারা দেওয়ার পরামর্শ প্রদান করেন এবং টহল আরো জোরদার করবে বলে আস্বস্ত করেন অতঃপর যেকোন প্রয়োজনে তাঁর সাথে সরাসরি যোগাযোগ করার পরামর্শ প্রদান করে সকলকে ভিজিটিং কার্ড প্রদান করেন এবং সকলকে সকলেটের মাধ্যমে মিষ্টি মুখ করিয়ে বিদায় দেন।

এসময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট এম এ জেড ফরিদ উদ্দিন-সৌদি প্রাবাসী নাছির উদ্দিন মিয়াজী, সুলতান আহম্মদ বেপারি, তাজল মিয়াজী, শাহাম্মদ মিয়াজী,সুমন মিয়াজী, ইউনুস ডালী,স্বপ্ন সাহাও শাহজাহান বেপারি সহ প্রমূখ।

উল্লেখ্য -গত কয়েকদিন যাবত রায়পুর উপজেলার বিভিন্ন এলাকায় গরু চুরির উপদ্রপ বেড়ে যাওয়ায় গত পরশু পূর্বলাচ গ্রামের আশা বক্সস্ বেপারি বাড়ীর নুর-নবী বেপারির ২টি গরু এবং গত সপ্তাহে ১০নং ইউপি ডালী বাড়ীর মফিজের ২টি,জামাল চৌধুরীর ৩টি,বাগান বাড়ির ভূট্টুর ২টি ও দেনায়েতপুর গ্রামের মিজানুর রহমানের ৩টি গরু চুরি হয় বলে অভিযোগ পাওয়া যায়।

তাই জনগনের যান ও মাল রক্ষার্থে জনগন আইন শৃঙ্খলার আরো তৎপরতা বৃদ্ধিসহ চোরদেরকে শাস্তির আওতায় আনার আহ্বান জানান।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----