শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র আলোচনা সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে রায়পুরে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) সন্ধায় শহরের ক্যাপটেন ফুড চাইনিজ রেষ্টুরেন্টে মানবাধিকার কর্মীদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

হিউম্যান রাইট রিভিউ সোসাইটি’র উপদেষ্টা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল করিম এর স প্রধান অতিথি ছিলেন, রায়পুর পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন রুবেল ভাট।

হিউম্যান রাইট রিভিউ সোসাইটি’র লক্ষ্মীপুর জেলা যুগ্ন সাধারণ সম্পাদক ও রায়পুর উপজেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম সোহাগ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, রায়পুর গার্লস পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব চন্দ্র দেবনাথ, রুস্তম আলী ডিগ্রি কলেজ’র প্রফেসর ইমরান হোসেন, রায়পুর পাইলট প্রাথমিক বিদ্যালয়ের এন এ মাহমুদ, সমাজ সেবক রিয়াজ পাটওয়রী, ওসমান গনী, রায়পুর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এস এম জাকির হোসাইন, রায়পুর পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক তানভীর আহম্মেদ, মানবাধিকার সৌদি দাম্মামের সভাপতি মুরাদ খান, ১০ নং রায়পুর ইউপির সাধারণ সম্পাদক ফয়সাল প্রমূখ।

দেশ জার্নাল/এস এম 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----