শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুর উপজেলা আ’লীগের সভাপতি- অধ্যক্ষ মামুন, সম্পাদক- বাবুল পাঠান

দীর্ঘ ১৯ বছর পর লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার রায়পুর সরকারি মার্চেন্টস একাডেমী মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় শুরু হয়ে দুপুর ২ পর্যন্ত ১ম পর্বে আলোচনা সভা শেষ হয়। পরে দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের মাতামতের ভিত্তিতে রায়পুর উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটির সুচনা করা হয়। সভাপতি পদে অধ্যক্ষ মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদ পদে রফিকুল হায়দার বাবুল পাঠানের নাম ঘোষনা করেন।

হাজী ইসমাইল খোকনে’র সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ স্বপন ।

উদ্বোধক ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোঃগোলাম ফারুক পিংকু। প্রধান বক্তা ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সম্পাদক অ্যাড.নুরউদ্দিন চৌধুরী নয়ন।

বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ এ.কে.এম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ইন্জ্ঞিনিয়ার আবদুর সবুর, ম্যাকসন্স গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন।

এসময় হাজী ইসমাইল খোকনকে সিনিয়র সহ সভাপতি সহ-সভাপতি-মো শাহজাহান, হারুনুর রশিদ, কাজী গুলজার, দিদার হোসেন দেলু, তোফাজ্জল চেয়ারম্যান, সাইদুন বাকীন কে সহসভাপতি ও মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, সফিক খাঁন, কামরুল হাসান রাসেল কে যুগ্ম সধারনত সম্পাদক, এবং সাংগঠনিক সম্পাদক মারুফবিন জাকারিয়া, তানবীর হায়দার রিংকু সফিউল আজম চৌধুরী সুমন, প্রচার সস্পাদক শরিফ হোসেন খোকন, স্বাস্হ্য সস্পাদক রিপন পন্ডিত, শিক্ষা ও মানব সম্পদ সস্পাদক রিফাত জিকু, ত্রান ও সমাজ কল্যান সস্পাদক তুষার, মুক্তিযোদ্ধা সস্পাদক মানু চৌধুরী, আইন সস্পাদক এড.ইউসুফ আজম, যুব ও ক্রীড়া সস্পাদক আখতার মিঝি,বিজ্ঞান ও প্রযুক্তি সস্পাদক ভি পি আলমগীর, কৃষি ও সমবায় সস্পাদক আসিফ রুহুল আরিফ এর নাম ঘোষনা করেন লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড.নুরউদ্দিন চৌধুরী নয়ন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----