বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শিক্ষার্থীরা পরিস্কার করে দেওয়ার পর চালু হলো সিরাজগঞ্জের এনায়েতপুর থানার কার্য্যক্রম

উজ্জ্বল অধিকারী: ছয়দিন পর চালু হলো সিরাজগঞ্জের এনায়েতপুর থানা পুলিশের আইনি কর্মকান্ড। এর আগে শিক্ষার্থীরা বিদ্ধস্ত থানা কম্পাউন্ড পরিস্কার করে ব্যাবহার উপযোগি করেন। এছাড়া এদিন চালু করা হয়েছে থানার কর্মকান্ডও, শনিবার বেলা সাড়ে বারটা থেকে থানাটির পুলিশি কর্মকান্ড চালু করা হয়।

এসময় থানা কম্পাউন্ডে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারের অতিরিক্ত পুলিশ-উপমহাপরিদর্শক সোইয়ব রেজা আলম, সিরাজগঞ্জের জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, বাংলাদেশ সেনাবাহিনীর লে. কর্নেল নাহিদ আল আমিন ও পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল। এনায়েতপুর থানার পুলিশি কার্য্যক্রম পালনের জন্য মো: হাসিবুল ইসলাম কে অফিসার ইনচার্জের দায়িত্ব অর্পণ করেন।

এর আগে সকাল থেকে থানা কম্পাউন্ড পরিস্কার-পরিচ্ছন্ন করেন এনায়েতপুর থানা এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
উল্লেখ্য, চলতি মাসের ৪ তারিখে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অসহযোগ কর্মসূচি চলাকালে হামলায় নিহত হন এনায়েতপুর থানার অফিসার ইনচার্জসহ ১৩ জন পুলিশ সদস্য ও ৩ জন আন্দোলকারি।

উক্ত কার্য্যক্রম অনুষ্ঠানে উপস্হিত ছিলেন এনায়েতপুর হাট বণিক সমবায় সমিতির সভাপতি মো: মাসুদ রানা, এনায়েতপুর থানা বিএনপির সিনিয়র যুগ্নআহ্বায়ক মোঃরওশন আলী মন্টু সরকার,সদস্যসচিব মোঃমুনজুর রহমান মুঞ্জ শিকদার,থানা যুবদলের আহ্বায়ক মোঃ জাহিদ হোসেন জহুরুল, সিনিয়র যুগ্নআহ্বায়ক মোঃ আল্লেক চান সরকার,এনায়েতপুর থানা জামায়তের আমির মোঃসেলিম রেজা,সেক্রেটারি মোঃ মোফাজ্জাল হোসেন প্রমূখ।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----